Home
The Museum
The Museum’s Goal
History
Mission & Vision
Annual Procurement Plan
APA/NIS/APP/Innovation
Citizen Charter
Board of Trustee
Online Ticket
Notice
Gallery
Contact
Grievance Redress System
(1) অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ২০২২-২০২৩ এর অর্ধবার্ষিক প্রতিবেদন
(2) অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ২০২২-২০২৩ এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন
(3) অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম -পরিকল্পনা ২০২২-২০২৩ এর আওতায় ত্রৈমাসিক ভিত্তিতে ২য় পরিবীক্ষণ প্রতিবেদন (২য় কোয়ার্টার)
(4) অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা ২০২২-২০২৩ এর আওতায় ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ বিষয়ে গঠিত কমিটির সভার বিজ্ঞপ্তি (২য় কোয়ার্টার)
(5) অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা ২০২২-২০২৩ (২য় কোয়ার্টার)
(6) অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক ২য় প্রশিক্ষণের বিজ্ঞপ্তি ২০২২-২০২৩( ২য় কোয়ার্টার)
(7) অনিক ও আপিল কর্মকর্তা পুন:নিয়োগ ২০২২-২০২৩ (২য় কোয়ার্টার)
(8) অভিযোগ প্রতিকার ত্রৈমাসিকভিত্তিতে পরিবীক্ষণ প্রতিবেদন ২০২২-২০২৩ (১ম কোয়ার্টার)
(9) অভিযোগ প্রতিকার কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ (জুলাই থেকে সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত) ত্রৈমাসিক প্রতিবেদন (১ম কোয়ার্টার)
(10) অনিক ও আপিল কর্মকর্তা নিয়োগ ২০২২-২০২৩ (১ম কোয়ার্টার)
(11) অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা ২০২২-২০২৩ এর আওতায় ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ কমিটি গঠন (১ম কোয়ার্টার)
(12) অভিযোগ প্রতিকার কর্মপরিকল্পনা ২০২২-২০২৩